ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বর্তমান সরকারের অধীনে আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে : রমেশ চন্দ্র সেন 

বর্তমান সরকারের অধীনে আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে : রমেশ চন্দ্র সেন 

আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন এমপি বলেছেন, তত্তাবধায়ক সরকার আর আসবে না। তত্ত্বাবধায়ক সরকারের বিধানটি বাতিল করা হয়েছে। অতএব বর্তমান সরকারের অধীনেই আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

রোববার দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের মাতৃগাঁও ইক্ষুসেন্টার থেকে রসুলপুর শিবগঞ্জ পর্যন্ত ২৭০০ মিটার সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন শেষে আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

ঠাকুরগাঁও এলজিইডির তত্ত¡াবধানে ওই রাস্তা পাকাকরণ কাজে প্রাক্কলিত ব্যয় ধরা হয়েছে ২ কোটি ৯৫ ল ৬৮ হাজার ১৭৯ টাকা।

রমেশ চন্দ্র বলেন, মির্জা ফখরুল সব সময় মিথ্যাচার করেন। তার কাজই হলো দেশের মানুষকে বিভ্রান্ত করা। তারা চায় দেশের শান্ত পরিবেশ অশান্ত হয়ে উঠুক। কিন্তু এই দেশে তাদের এসব অপকর্ম রুখে দিবে জনগণ। তিনি বলেন, গত জাতীয় সংসদ নির্বাচনে ঠাকুরগাঁও-১ আসনে মির্জ ফখরুল পরাজিত হয়েছিল, সেদিন সকালে সাংবাদিকদের মির্জ ফখরুল বলেছিল ভোট সুষ্ঠু ও সুন্দর পরিবেশে হচ্ছে। এরপর সন্ধ্যায় ফখরুল বলল এই ভোট তিনি মানেন না। তাহলে আপনারাই বলুন মির্জ ফখরুল কেমন মানুষ। এতেই প্রমাণ হয় তিনি মিথ্যাচার করেন।

এমপি বলেন, ২৪ সালের শুরুর দিকে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনকে বানচাল করার জন্য দেশে বিএনপি-জামায়াত আবারও ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তাই আসুন সকলে ঐক্যবদ্ধ হয়ে তাদের ষড়যন্ত্রে দাঁত ভাঙা জবাব দেবো। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীককে বিজয়ী করার জন্য সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান তিনি।

মোহাম্মদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সৈয়দ রিয়াজুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, ঠাকুরগাঁও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট অরুণাংশু দত্ত টিটো, ঠাকুরগাঁও সদর উপজেলা এলজিইডির প্রকৌশলী আব্দুল কাদের, মোহাম্মদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহাগ হোসেন প্রমুখ।

বর্তমান,সরকার,নির্বাচন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত